কোনো ষড়যন্ত্র জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না : চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।
জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।পুরোনো ছবি

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, ‘চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ রয়েছে। পার্টিতে কোনো বিভেদ নেই। কোনো ষড়যন্ত্রই জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না।’

আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।
সংগঠনবিরোধী কর্মকাণ্ডের জন্যই রাঙ্গাকে অব্যাহতি : চুন্নু

মুজিবুল হক চুন্নু বলেন, ‘জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন বলে বিশ্বাস করি না। তবে, ম্যাডাম তার ছেলে এবং আরও দুএকজনের কাছে জিম্মি হয়ে পড়েছেন। গতকাল বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে, সে চিঠি আমরা আমলেই নিচ্ছি না।’

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।
রাঙ্গা ইস্যুতে ফের বেসামাল জাতীয় পার্টি

জাতীয় পার্টির মহাসচিব বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মসিউর রহমান রাঙ্গার কথা বলা স্ববিরোধী। পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এ ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙ্গাকে মহাসচিব করেছিলেন। তখন তিনি গঠনতন্ত্রের ওই ধারার সুবিধাভোগী হয়েছেন। তখন তো মসিউর রহমান রাঙ্গা গঠনতন্ত্রের এ ধারার বিরোধিতা করেননি। এ ছাড়া, ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন, কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে সে প্রক্রিয়ার সময় এবং কাউন্সিল পরবর্তী প্রায় দুই বছর এ গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন মসিউর রহমান রাঙ্গা। তিনি কখনোই এ গঠনতন্ত্রের কোনো ধারার বিরোধিতা বা আপত্তি করেননি।

মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র নির্বাচন কমিশন এবং ওয়েবসাইটে দেওয়া আছে। প্রয়োজন হলে যে কেউ দেখে নিতে পারেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com