কনটেন্ট ক্রিয়েটরদের ফুটবলপ্রীতি : ছোট ভাইয়ের নাম জিদান রাখেন ডানা ভাই

ডানা ভাই জোস বা কামরুন নাহার ডানা।
ডানা ভাই জোস বা কামরুন নাহার ডানা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ডানা ভাই’ নামে বেশ জনপ্রিয় কামরুন নাহার ডানা। ডানা ভাইয়ের জীবনে বিশ্বকাপের রয়েছে দারুণ খুশির একটি মুহূর্ত। ১৯৯৮ বিশ্বকাপে ফ্রান্সের বিজয়ের পর নিজের ছোট ভাইয়ের নাম ‘জিদান’ রাখেন কামরুন নাহার ডানা। তবে ডানার প্রিয় দল ব্রাজিল আর খেলোয়াড় রোনালদিনহো।

শুধু নিজেই না বরং স্বামীকেও ব্রাজিল শিবিরে নিয়ে এসেছেন ডানা।

কামরুন নাহার ডানা বলেন, ১৯৯৮ বিশ্বকাপে আমি খুব ছোট। সে বছর ফ্রান্স বিশ্বকাপ জেতে। সে সময় আমার ছোট ভাইয়ের জন্ম হয়। ফ্রান্সের জিদানের খেলা দেখে আমি ও আমার পরিবারের সবাই এত মুগ্ধ হয়েছিলাম যে, ছোট ভাইয়ের নামই রেখে দেই জিদান। বিষয়টা মনে আসলে এখনো বেশ ভালো অনুভূতি হয়।

তবে প্রিয় দল ব্রাজিল উল্লেখ করে ডানা ভাই বলেন, ২০০২ বিশ্বকাপে এসে যখন খেলা দেখা শুরু করি তখন ফুটবল খেলাটা বোঝা শুরু করি আসলে। তখন থেকে এখন পর্যন্ত ব্রাজিলকেই সাপোর্ট করি। এবার ব্রাজিল শিরোপা জিতবে আশা করি।

ডানা ভাই জোস বা কামরুন নাহার ডানা।
রোনালদোর ভক্ত কারিনা, প্রিয় দল পর্তুগাল

প্রিয় খেলোয়াড়ের বিষয়ে ডানা বলেন, সত্যি বলতে ব্রাজিলের এখনকার দলের কোনো খেলোয়াড়কে তেমন ভালো লাগে না, নেইমার ছাড়া। তবে তার থেকে বেশি পছন্দ রোনালদোকে। কিন্তু যদি আগের দলের খেলোয়াড়দের হিসাব করি বলি, তাহলে আমার সব সময়ের পছন্দের খেলোয়াড় হচ্ছে রোনালদিনহো।

ডানা ভাই জোস বা কামরুন নাহার ডানা।
‘রাজ ব্রো’র প্রিয় দল ব্রাজিল, সমর্থন আছে আর্জেন্টিনাতেও

শুধু নিজেই না বরং স্বামীকেও ব্রাজিল শিবিরে নিয়ে এসেছেন ডানা। চলতি বছরের ফেব্রুয়ারিতে শায়ান রাফির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই মডেল ও কনটেন্ট ক্রিয়েটর। সেই হিসাবে বিয়ের পর একত্রে এবারই প্রথম বিশ্বকাপ ফুটবল উপভোগ করবেন এই দম্পতি।

ডানা বলেন, আমার স্বামী ইতালির সমর্থক কিন্তু বিগত দুই বছর ধরে তারা খেলছে না। শায়ান এখন ব্রাজিল দলের সমর্থক।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com