আলেশা মার্ট চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

মঞ্জুরুল আলম শিকদার।
মঞ্জুরুল আলম শিকদার।পুরোনো ছবি

চেক প্রতারণার অভিযোগে করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। আজ বুধবার ঢাকা মহানগর হাকিম সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত এ পরোয়ানা জারি করেন।

একই সঙ্গে এ বিষয়ে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৭ মার্চ দিন ধার্য করেন আদালত। বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন বিষয়টি জানিয়েছেন।

এদিন আসামিকে আদালতে উপস্থিত হওয়ার জন্য দিন ধার্য ছিল। তবে আসামি আদালতে উপস্থিত না হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মঞ্জুরুল আলম শিকদার।
আলেশা মার্টের চেয়ারম্যানের বিরুদ্ধে দুই মামলা

মামলার সূত্রে জানা যায়, তোফাজ্জল হোসেন নামে এক বেসরকারি চাকরিজীবী আলেশা মার্ট অনলাইন থেকে একটি মোটরসাইকেল ক্রয় করেন। তবে যথাসময়ে তাকে মোটরসাইকেল প্রদান করেনি প্রতিষ্ঠানটি। এর পরিবর্তে তাকে এক লাখ ৬৩ হাজার টাকার একটি চেক প্রদান করা হয়।

আসামির ব্যাংকের নির্দিষ্ট তারিখে পর্যাপ্ত টাকা না থাকায় পরে বাদী আসামিকে লিগ্যাল নোটিশের মাধ্যমে মোটরসাইকেল প্রদান অথবা চেকের টাকা প্রদান করার জন্য অনুরোধ করেন। আসামি তারপরও বাদীকে টাকা প্রদান না করায় গত বছরের ২২ আগস্ট আদালতে মামলা দায়ের করেন। আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com