ফারইস্টের সাবেক চেয়ারম্যান নজরুলের চতুর্থ দফায় রিমান্ড নামঞ্জুর

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লোগো।
ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লোগো।ছবি : সংগৃহীত

গ্রাহকের টাকা আত্মসাতের মামলায় ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের সাবেক চেয়ারম্যান মো. নজরুল ইসলামের চতুর্থ দফায় রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ শুক্রবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ নুরুল হুদার আদালত এ আদেশ দেন

এদিন তৃতীয় দফার রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ফের ৮ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। তবে, আদালত শুনানি শেষে রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লোগো।
নজরুল-খালেকের লুটপাটে ডুবেছে ফারইস্ট লাইফ

গত ১৮ সেপ্টেম্বর দ্বিতীয় দফার রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ফের ১২ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লোগো।
ফারইস্ট লাইফের সাবেক সিইও হেমায়েত উল্লাহ গ্রেপ্তার

গত ১৩ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম মাহবুব আহমেদের আদালত তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। একই দিন মামলার আসামি কোম্পানিটির সাবেক পরিচালক ও শিল্পপতি এম এ খালেক এবং তার ছেলে রুবায়াত খালেকের জামিন আবেদন নামঞ্জুর করে দুদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেওয়া হয়। পরবর্তী গত ১৬ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম রশিদুল আলমের আদালত দ্বিতীয় দফায় তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রাহকের ৮০০ কোটি টাকার বেশি আত্মসাতের অভিযোগে তাদের বিরুদ্ধে সেপ্টেম্বরের শুরুতে শাহবাগ থানায় মামলা করা হয়। মামলার পর তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com