স্ত্রী হত্যা মামলায় যুবক গ্রেপ্তার

স্ত্রী হত্যা মামলায় গ্রেপ্তার মো. বেলাল হোসেন।
স্ত্রী হত্যা মামলায় গ্রেপ্তার মো. বেলাল হোসেন।ছবি : কালবেলা

নাটোরের বড়াইগ্রামে স্ত্রী হত্যার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল মঙ্গলবার রাতে গুরুদাসপুর উপজেলার চাপিলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার সকালে নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। ৩৫ বছর বয়সী গ্রেপ্তার মো. বেলাল হোসেনের বাড়ি বড়াইগ্রাম উপজেলার নওদা জোয়াড়ি গ্রামে।

র‍্যাব জানায়, বেলাল মাছের ব্যবসা করার জন্য স্ত্রী জিয়াসমিন খাতুনকে দিয়ে এনজিও থেকে দেড় লাখ টাকা তুলে নেন। এরপর বেলাল বিয়ে বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। জিয়াসমিন বিষয়টি জানতে পারলে তিনি তাকে হত্যার হুমকি দেন।

এরপর ২০১৯ সালের ৩১ মার্চ ভোরে জিয়াসমিনের স্বজনরা তার মৃত্যুর খবরে ছুটে আসেন। মরদেহের জিহ্বা বের হয়ে থাকতে দেখে তাদের সন্দেহ হলে বেলাল কিছু না বলে চুপ থাকেন। তবে মরদেহ নিয়ে যেতে চাইলে বাধা দিয়ে দ্রুত দাফনের ব্যবস্থা করে।

র‍্যাব কর্মকর্তা ফরহাদ জানান, ২০১৯ সালের ১৬ জুলাই জিয়াসমিনের বোন ইয়াসমিন আক্তার বেলালের নামে মামলা করেন। এই মামলার তদন্ত শুরু করে পিবিআই। গতকাল মঙ্গলবার বেলালকে গ্রেপ্তারের পর পিবিআইয়ের তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com