ঝালমুড়িওয়ালার সঙ্গে বাগ্‌বিতণ্ডায় ইন্টার্ন চিকিৎসক ছুরিকাহত

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ।
শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ।পুরোনো ছবি

বগুড়ায় ঝালমুড়িওয়ালার সঙ্গে বাগ্‌বিতণ্ডায় ইন্টার্ন চিকিৎসক ছুরিকাহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ২ নম্বর গেটের সামনে এ ঘটনা ঘটে।

২৮ বছর বয়সী আহত ফাহিম রহমান শজিমেকের ২৫তম ব্যাচের ইন্টার্ন চিকিৎসক। তার বাড়ি ঢাকার সবুজবাগে। তাকে আহতের ঘটনায় ফরিদ ব্যাপারি নামের ৫৫ বছর বয়সী ওই ঝালমুড়িওয়ালাকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে ফাহিম বন্ধুদের সঙ্গে হাসপাতালের ২ নম্বর গেটে আড্ডা দিচ্ছিলেন। একসময় তারা রাস্তার উল্টো দিকে ঝালমুড়ি খেতে যান। ঝালমুড়ি বানানোর সময় মুড়ি তুলে নিয়ে খেতে গেলে ফরিদের সঙ্গে ফাহিমের বাগ্‌বিতণ্ডা হয়। এ সময় দোকানির ছেলে ২৫ বছরের শাকিল হোসেন পেঁয়াজ কাটার চাকু দিয়ে ফাহিমের পেটে আঘাত করে পালিয়ে যান।

ছাত্রলীগের শজিমেক শাখার সাধারণ সম্পাদক ও ফাহিমের সহপাঠী মোফাজ্জল হোসেন রনি বলেন, ‘তুচ্ছ ঘটনায় ফাহিমকে ছুরিকাঘাত করা হয়েছে। হাসপাতালে তার চিকিৎসা চলছে। এ ঘটনায় জড়িতদের আমরা দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।’

এ বিষয়ে বগুড়া সদর থানার এসআই আবদুর রহিম জানান, ঘটনার পরপরই অভিযান চালিয়ে ঝালমুড়ি বিক্রেতা ফরিদকে আটক করা হয়েছে। তার ছেলে শাকিল ঘটনার পর আত্মগোপন করেছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com