নওগাঁয় আবারও ককটেল বিস্ফোরণ, আহত ৪

আহত চারজনকে ভর্তি করা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
আহত চারজনকে ভর্তি করা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।ছবি : কালবেলা

দুদিনের ব্যবধানে নওগাঁর আরেক উপজেলায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিয়ামতপুর উপজেলার খাদ্য গুদাম সংলগ্ন পোস্ট অফিসের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অন্তত চারজন আহত হয়েছেন। তারা হলেন নিয়ামতপুর সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও পূর্বপাড়া গ্রামের আহসান হাবীব রকি (৩৫), আহ্বায়ক কমিটির সদস্য ও বালাহৈর গ্রামের সিরাজ উদ্দিন নিশান (২৩), একই গ্রামের তোফায়েল আহমেদ (২৩) এবং সাঙ্গইল গ্রামের ওসমান গনি (১৯)।

স্থানীয়রা জানান, ৩টি মোটরসাইকেলে ৯ জন ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় পোস্ট অফিসের সামনের রাস্তায় দুটি ককটেল নিক্ষেপ করে দ্রুত চলে যায়। এতে চারজন আহত হন। স্থানীয়রা মোটরসাইকেল আরোহীদের ধাওয়া দিলে তারা দ্রুত পালিয়ে যায়।

আহত নিশান বলেন, ‘আমরা বিশ্বকাপ খেলা দেখার জন্য তিনমাথা মোড়ে যাচ্ছিলাম। পোস্ট অফিসের সামনে দিয়ে যাওয়ার সময় ককটেল বিস্ফোরণ হয়। কী কারণে এমন হলো বুঝতে পারছি না।’

আহত চারজনকে ভর্তি করা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
নওগাঁয় আওয়ামী লীগ নেতাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা গোলাম রাব্বানী জানান, আহত চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

এ বিষয়ে সদর থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে দুটি বিস্ফোরিত ককটেলের খোসা উদ্ধার করা হয়েছে। কী কারণে ককটেল বিস্ফোরণ হলো বা এর সঙ্গে কারা জড়িত সে বিষয়ে পুলিশ তদন্ত করছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের কেডির মোড় এলাকায় আস্তান মোল্লা কলেজের সামনে দুটি ককটেল বিস্ফোরণ হয়। তার আগে সোমবার রাত ৮টার দিকে মহাদেবপুর উপজেলায় নওগাঁ-মহাদেবপুর আঞ্চলিক মহাসড়কের পাশে বুলবুল সিনেমা হলের সামনে ৩টি ককটেল বিস্ফোরণ হয়।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com