ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ধর্ষণের অভিযোগে নাহিদ মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
ধর্ষণের অভিযোগে নাহিদ মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব।ছবি : কালবেলা

তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল মঙ্গলবার রাতে গাজীপুর মহানগরের গাছা থানার বটতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার সকালে র‍্যাব-১-এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার এ এস এম মাঈদুল ইসলামের সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। মো. নাহিদ মিয়া নামের ২৪ বছর বয়সী ওই যুবকের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার বাসনা গ্রামে।

র‍্যাব কর্মকর্তা মাঈদুল জানান, নাহিদ ওই তরুণীর আত্মীয়। সে প্রায়ই তাদের বাড়িতে যাতায়াত করত এবং ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ নানাভাবে উত্ত্যক্ত করত। ২০২০ সালের ৮ মে নাহিদ তাকে তাদের বাড়িতে ধর্ষণ করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে এরপর আরও কয়েকবার ধর্ষণ করে। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

এ ঘটনার পর তরুণী তাকে বিয়ের জন্য চাপ দিলে নাহিদ নানা রকম টালবাহানা করে সময় পার করতে থাকে। এরপর গত ৬ নভেম্বর মেয়েটির সঙ্গে যোগাযোগ একেবারে বন্ধ করে আত্মগোপনে যায়।

ধর্ষণের অভিযোগে নাহিদ মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
খুলনায় স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

এতে ওই তরুণী ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাহিদের নামে মামলা করেন। আদালত মামলা আমলে নিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

কোম্পানি কমান্ডার মাঈদুল বলেন, ‘নাহিদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে ময়মনসিংহের ফুলবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।’

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com