কামরাঙ্গীরচরে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পর্শে ২ কিশোর দগ্ধ

কামরাঙ্গীরচরে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পর্শে ২ কিশোর দগ্ধ
প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীরচরে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে রেজওয়ান রহমান আবির (১২) এবং বায়েজিদ হোসেন মাহিন (১৩) নামে দুই কিশোর বিদ্যুৎস্পর্শে দগ্ধ হয়েছে। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে কামরাঙ্গীরচর বড়গ্রাম মেইন রোড, গনি মিয়া মসজিদের পাশে একটি দুই তলা বাড়ির ছাদে এ ঘটনা ঘটে।

দগ্ধ আবিরের মা ফাতেমা রহমান মনি জানান, এটি তাদের নিজেদের বাড়ি। একই বাড়িতে ভাড়া থাকেন মাহিনের পরিবার। ক্যামব্রিজ কিন্ডার গার্ডেনের পঞ্চম শ্রেণিতে পড়ে আবির। আর স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে মাহিন। বেলা ১১টার দিকে দুই বন্ধু আবির এবং মাহিন বাড়ির ছাদে যায়। সেখানে একটি স্টিলের পাইপের সঙ্গে প্রিয় দল আর্জেন্টিনার পতাকা বাঁধে। উড়ানোর জন্য দুজন ধরে সেটি উঁচু করতেই কাত হয়ে ভবনের পাশে বিদ্যুতের তারের ওপর পড়ে বিদ্যুৎস্পর্শ হয় তারা।

বিস্ফোরণের একটি শব্দ শুনে পরিবারের লোকজন রুম থেকে বাইরে বের হয়ে অনেক ধোঁয়া দেখতে পান। এতে সন্দেহ হওয়ায় দ্রুত ছাদে গিয়ে দেখেন, তারা দুইজনই অচেতন হয়ে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, আবিরের দুই পা ও ডান হাতসহ ৫ শতাংশ ও মাহিনের ২ শতাংশের মতো দগ্ধ হয়েছে। তাদের দুজনকেই আপাতত ভর্তি রাখা হয়েছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com