আইএসও সনদ পেল বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড।
বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড। ছবি : কালবেলা

ব্যবসায় পরিচালনার আন্তর্জাতিক মান বজায় রাখার স্বীকৃতি হিসেবে আইএসও সনদ পেল দেশের বিজ্ঞাপনী ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড। গুণগত মানোন্নয়নের ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডাইজেশন অর্গানাইজেশন (আইএসও) ৯০০১:২০১৫ সনদ অর্জন করেছে। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

সম্প্রতি রাজধানীর বাংলামোটরের নাভানা জহুরা স্কয়ারে বর্ণমালা কমিউনিকেশন লিমিটেডের অফিসে গ্রিন ম্যানেজমেন্ট কনসালটেন্সি প্রতিষ্ঠানের সিইও মো. রাকিবুল হাসান বর্ণমালার কর্মকর্তাদের হাতে এই সনদ হস্তান্তর করেন।

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড প্রায় এক দশক ধরে বাংলাদেশের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের সৃজনশীলতা বিকাশে কাজ করে আসছে। প্রতিষ্ঠানটির এক ঝাঁক সৃষ্টিশীল মানুষের হাত ধরে দেশের বাজারে ব্র্যান্ড হিসেবে সফলতা পেয়েছে অনেক কোম্পানি। বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড ইভেন্ট ম্যানেজমেন্ট, ডিজিটাল মার্কেটিং, মিডিয়া বায়িং, ডিজাইন অ্যান্ড প্রিন্টিং, অ্যান্ড ডেভেলপমেন্ট ফার্ম হিসেবে তাদের অর্জিত সুনামের ধারাবাহিকতায় আন্তজার্তিক এই স্বীকৃতি আইএসও সনদ লাভ করেছে।

উল্লেখ্য, ২০১৩ সালের ১ মার্চ থেকে বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড প্রতিষ্ঠার পর থেকেই সকল প্রকার প্রচার-প্রচারণা ৩৬০ ডিগ্রি মার্কেটিংসহ বিজ্ঞাপনী সেবা প্রদান করে আসছে।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com