ভারতের চাণক্য পুরস্কার পেলেন বাংলাদেশের টনি মাইকেল

ভারতের চাণক্য পুরস্কার পেলেন বাংলাদেশের টনি মাইকেল

জনসংযোগ এবং উন্নয়ন যোগাযোগে অসামান্য অবদানের জন্য দ্বিতীয়বারের মতো ভারতের মর্যাদাপূর্ণ চাণক্য অ্যাওয়ার্ড-২০২২ পেয়েছেন বাংলাদেশে যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফামের অ্যাডভোকেসি ও কমিউনিকেশনস উপদেষ্টা টনি মাইকেল গোমেজ।

গত ১১ ও ১২ নভেম্বর কলকাতার ম্যারিয়টের ফেয়ারফিল্ডে ভারতের পাবলিক রিলেশনস কাউন্সিল (পিআরসিআই) আয়োজিত ১৬তম গ্লোবাল কমিউনিকেশন কনক্লেভে এই পুরস্কার ঘোষণা করা হয়। এ বছর পুরস্কারের মূল বিষয় ছিল 'সুনামের রক্ষক : নতুন আখ্যান নির্মাণ।'

টনি মাইকেল গোমেজ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা যেমন ওয়ার্ল্ড ভিশন, প্ল্যান ইন্টারন্যাশনাল, সেভ দ্য চিলড্রেন, ইউএনডিপি/ইউএনএইডস, এফএইচআই, জেএইচইউ-সিসিপি/বিসিসিপি'র নেতৃস্থানীয় পদে দুই দশকেরও বেশি সময় ধরে কাজ করে যাচ্ছেন।

তিনি ডেভেলপমেন্ট সেক্টরের তথ্যচিত্র, টিভি বিজ্ঞাপন এবং টেলিফিল্মের একজন পরিচালক এবং সিনেমাটোগ্রাফার, অভিনেতা, গীতিকার এবং সংগীতশিল্পী। তিনি এ পর্যন্ত উন্নয়ন সংস্থার জন্য ২০০টিরও বেশি তথ্যচিত্রে কাজ করেছেন।

মাইকেল বাংলাদেশের মিডিয়া কমিউনিকেশনে প্রথম স্নাতকোত্তরদের একজন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ইউনিভার্সিটি, স্কুল অব প্রফেশনাল স্টাডিজ থেকে ফিলানথ্রপি এবং গ্লোবাল ফান্ডরেইজিংয়ে ডিপ্লোমা করেছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com