‘কোহলি প্রাঙ্কের’ সেই আমিন চরকিতে

তারাবেলা প্রতিবেদক
‘কোহলি প্রাঙ্কের’ সেই আমিন চরকিতে

বিশ্বের বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে স্ট্যান্ডআপ কমেডির জনপ্রিয়তা আকাশচুম্বী। এবার একই ধারায় যুক্ত হচ্ছে দেশীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। প্রথমবারের মতো স্ট্যান্ডআপ কমেডি শো নিয়ে আসছে তারা। পারফর্ম করবেন জনপ্রিয় কমেডিয়ান আমিন হান্নান। ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ শিরোনামে ২৫ মে অনুষ্ঠানটির স্ট্রিমিং হবে।

জানা গেছে, শোটির দৈর্ঘ্য ৫০ মিনিট। আমিন বেশ আলোচনায়

আসেন ক্রিকেটার বিরাট কোহলিকেন্দ্রিক একটি ঘটনায়। আন্তর্জাতিক একটি কোম্পানি তাদের প্রচারে তাকে নিয়ে প্রাঙ্ক ভিডিও করেছিলেন। চরকির এই শোতে সেই ঘটনাও শোনাবেন এই কমেডিয়ান। তিনি বললেন, ‘ছোটবেলা থেকে শুরু করে এখানে আমি আমার ক্রিকেট আইডল বিরাট কোহলির সঙ্গে কীভাবে সাক্ষাৎ হলো, সেসব বিষয়ে কথা বলেছি। শোয়ে অনেক ধরনের মানুষ ছিলেন। সবাই একসঙ্গে আমার গল্পগুলো শুনেছেন, তা সত্যিই অনেক বড় পাওয়া। অনেক সময় বন্ধুরাও তো আমাকে পাঁচ মিনিট শোনে না, সেই জায়গায় দর্শকরা এক ঘণ্টা শুনেছেন, সবার কাছে কৃতজ্ঞ।’

সম্প্রতি মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে এ শোয়ের দৃশ্যধারণ হয়। যেখানে উপস্থিত ছিলেন প্রায় তিন-চারশ মানুষ। অভিজ্ঞতার কথা জানতে চাইলে আমিন বলেন, ‘শো ঘণ্টাব্যাপী হওয়ার কারণে অনেক কিছু বলা গেছে। স্ট্যান্ডআপ কমেডি শো সচরাচর এমনই হয়। সময়টা বেশি পেলে দর্শকের সঙ্গে বিস্তারিতভাবে আলাপ করা যায়। সময় নিয়ে গুছিয়ে কথা বলার চেষ্টা করেছি। সব মিলিয়ে ভালো ছিল। নতুন অনেক কিছু শিখেছি। এত মানুষের সামনে পারফর্ম করার অভিজ্ঞতা পুরোই অন্যরকম। একটা ছোট রুম থেকে শুরু করেছিলাম। এখন এত বড় একটা অডিটোরিয়ামে পারফর্ম করতে পেরেছি। অবশেষে স্বপ্নটা সত্যি হলো।’

জানা গেছে, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ শোয়ে চমক হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রিয় তারকাদেরও কেউ কেউ। তবে এ বিষয়ে এখনই কিছু প্রকাশ করতে চাইছেন না সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, গত এপ্রিলে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির একটি প্রাঙ্ক ভিডিও ভাইরাল হয়। স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমার সৌজন্যে সেই প্রাঙ্কটি করেছিলেন বাংলাদেশি কমেডিয়ান আমিন হান্নান। এরপরই তাকে চিনতে শুরু করে অনেকে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com