এখনই নেই তাড়া

আলিয়া
আলিয়া

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। কিছুদিনের মধ্যেই জানান, ঘরে আসছে নতুন অতিথি। ৫ মাসের মাথায় রণবীর-আলিয়ার জীবনে আসে একমাত্র মেয়ে রাহা। তার বয়স সবে তিন মাস। এর মাঝেই ‘কে বা কাহারা’ গুঞ্জন রটিয়েছে, আলিয়া নাকি ফের সন্তানসম্ভবা! এ সপ্তাহের শুরুতেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই খবর। তবে সূত্রপাতটা হয়েছিল সামাজিক যোগাযোগ প্ল্যাটফর্মে আলিয়ার একটি পোস্টকে ঘিরেই। দিন কয়েক আগে নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘২.০ অপেক্ষায় থাকুন।’

নিজস্ব পোশাক ব্র্যান্ডের জন্য ফটোশুট করে এ পোস্টটি দিয়েছিলেন অভিনেত্রী। অন্যদিকে, কাপুর পরিবারের অনেকেরই দুই সন্তান। সেই চল কি ধরে রাখবেন আলিয়া-রণবীর? জানা যাবে ভবিষ্যতে।ভারতীয় সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, এখনই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নেই তাদের। তবে তিন বছর পর ফের দ্বিতীয় সন্তানের চিন্তাভাবনা করবেন।

এদিকে গত ৬ নভেম্বর প্রথম সন্তানের মা হন আলিয়া ভাট। যে কারণে এখননো মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন অভিনেত্রী। বাড়ির বাইরে খুব একটা পা রাখছেন না। সম্প্রতি মুম্বাইতে একটি অনুষ্ঠানে স্বামী রণবীর কাপুরের সঙ্গে দেখা যায় আলিয়াকে। মা হওয়ার পর এবারেই প্রথম কোনো অনুষ্ঠানে অংশ নেন তিনি।

তবে অন্তঃসত্ত্বা থাকাকালীন এক মুহূর্তের জন্যও বিরতি নেননি অভিনেত্রী। বরং একের পর এক কাজ করে গেছেন। হলিউডে ‘হার্ট অর স্টোন’ ছবির শুটিং করেছেন, এমনকি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারও সেরেছেন। শোনা যাচ্ছে, আলিয়ার হলিউডের সিনেমাটি মুক্তি পাচ্ছে চলতি বছরের আগস্টে।

আপাতত আলিয়া নতুন কোনো ছবির কাজও হাতে নিচ্ছেন না। সব ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে তার ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমা। এই ছবিতে আরও একবার রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাকে।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com