আন্দ্রেয়া সালাস

চলছে ফুটবল বিশ্বকাপ। মাঠ কাঁপাবেন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমাররা। মাঠের বাইরে তাদের স্ত্রী-বান্ধবীরাও কম আলোচিত নন। গ্যালারির আকর্ষণের কেন্দ্রে থাকেন তারা। তাদের নিয়ে ধারাবাহিক এ আয়োজন—
আন্দ্রেয়া সালাস

কোস্টারিকার গোলরক্ষক কেইলর নাভাসের স্ত্রী আন্দ্রেয়া সালাস পেশায় মডেল। দেশটির একাধিক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তিনি। আন্দ্রেয়া একজন ফিটনেস বিশেষজ্ঞও। ইলেক্ট্রো বডি সেন্টার নামে তার একটি ফিটনেস সেন্টার রয়েছে।

২০০৯ সালে তারা বিয়ে করেন। তবে অনেক আগে থেকেই তাদের সখ্য। কারণ কোস্টারিকার একই এলাকায় ছিল বসবাস। বিয়ের ছয় বছর পর ২০১৬ সালে তারা আনুষ্ঠানিকভাবে তাদের সংবর্ধনার আয়োজন করেছিলেন। মাঠ ও গ্যালারির বাইরেও এ দম্পতি সম্প্রতি আলোচনায় আসেন। ইউক্রেনে রাশিয়ার হামলার পর গত মার্চ মাসে কোস্টারিকায় আশ্রয় নেয় অসংখ্য মানুষ। মানবতার উজ্জ্বল স্বাক্ষর রেখে এই কোস্টারিকান গোলরক্ষক নিজের বাড়িতেই ৩০ জন ইউক্রেনীয় শরণার্থীকে আশ্রয় দিয়েছেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানায়, নিজের বাড়ির সিনেমা থিয়েটারে সাময়িকভাবে ইউক্রেনীয় শরণার্থীদের আশ্রয়ের ব্যবস্থা করেছেন নাভাস। শুধু আশ্রয় দেওয়াই নয়, ওই ৩০ শরণার্থীর খাবারের ব্যবস্থাও করেছেন সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা। তার স্ত্রী আন্দ্রেয়া সালাস নিজে তাদের রান্না করে খাওয়ানোর দায়িত্বও পালন করছেন।

এ সম্পর্কিত খবর

No stories found.
kalbela.com