মাদকাসক্ত সহকর্মীদের হাতে ইজিবাইকচালক খুন, আটক ৩

নারায়ণগঞ্জ।
নারায়ণগঞ্জ।ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে সহকর্মীদের হাতে খুন হয়েছেন মো. ইউসুফ নামে এক ইজিবাইকচালক। তাকে খুন করে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যান হত্যাকারীরা। গত শনিবার রাতে জেলার চরকাশিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মো. ইউসুফ, মাহবুব, কাউসার ও আমিন পেশায় ইজিবাইকচালক। তারা প্রত্যেকেই একই মহাজনের গাড়ি ভাড়ায় চালাতেন। তবে ইউসুফ ছাড়া বাকি তিনজন মাদকাসক্ত। মাদকের টাকার জন্য তারা ইউসুফকে হত্যা করে তার গাড়িটি ছিনতাইয়ের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী ইউসুফকে গলায় রড ঢুকিয়ে নির্মমভাবে হত্যা করেন তার সহকর্মীরা।

হত্যার পর ছিনিয়ে নেওয়া ইজিবাইকটি বিক্রির উদ্দেশ্যে নেওয়ার পথে পুলিশের হাতে আটক হয়েছে তারা। আটকের পর বেরিয়ে আসে সহকর্মীকে হত্যার লোমহর্ষক কাহিনি। তাদের দেখানোমতো রোববার ভোরে ফতুল্লা থানার চরকাশিপুর এলাকার নাজিমুদ্দিনের বাড়ির সামনের ফাঁকা রাস্তা থেকে পুলিশ ইউসুফের লাশ উদ্ধার করে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসীন বলেন, আটকরা সবাই ইজিবাইকচালক এবং তারা সবাই মাদকাসক্ত। ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে লাশ।

ওসি আরও বলেন, নিহতের গলায় ৫টি আঘাতের চিহ্ন রয়েছে, যেগুলো রডের বলে ঘাতকরা নিশ্চিত করেছে। হত্যায় ব্যবহৃত রডটি উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com