সেমিফাইনালে কালবেলা

কোয়ার্টার ফাইনালে আরটিভিকে ২-০ গোলে হারানোর পর কালবেলা টিম। আজ সেমিফাইনালে তারা খেলবে বৈশাখী টেলিভিশনের বিপক্ষে
কোয়ার্টার ফাইনালে আরটিভিকে ২-০ গোলে হারানোর পর কালবেলা টিম। আজ সেমিফাইনালে তারা খেলবে বৈশাখী টেলিভিশনের বিপক্ষেকালবেলা

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলে প্রিন্ট মিডিয়ার একমাত্র প্রতিনিধি হিসেবে সেমিফাইনালে উঠেছে নতুন আঙ্গিকে বাজারে আসা দৈনিক কালবেলা। গতকাল বাফুফের টার্ফে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালে আরটিভিকে ২-০ গোলে হারায় দলটি। আজ ফাইনালে ওঠার লড়াইয়ে কালবেলার প্রতিপক্ষ বৈশাখী টিভি। অপর সেমিতে মুখোমুখি হবে ডিবিসি ও চ্যানেল আই।

ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষকে চেপে ধরে কালবেলা। দুর্দান্ত ফ্রিকিকে দলকে এগিয়ে নেন শহিদুল ইসলাম। ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে কালবেলা। দ্বিতীয়ার্ধেও দুরন্ত ছিল দলটি। প্রতিপক্ষের ওপর চাপ অব্যাহত রাখে তারা। মাহমুদুন্নবী চঞ্চলের নিখুঁত পাস থেকে দারুণ শটে আরটিভির জাল কাঁপান মমিনুর ইসলাম। ২-০-তে লিড নেয় কালবেলা। সেই লিড ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি। একটি গোল ও পুরো ম্যাচে তুখোড় নৈপুণ্য দেখানো শহিদুল ইসলাম জিতে নেন ম্যাচসেরার পুরস্কার। ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করেন সাবেক ফুটবলার আব্দুল গাফফার ও সাফজয়ী নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন।

‘জি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে বাংলা ভিশনের বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে মিশন শুরু করে কালবেলা। দ্বিতীয় ম্যাচে সমকালকে ১-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে শেষ আটে উঠে আসে রাজু শিবির। পাঁচ দিনব্যাপী এ টুর্নামেন্টে অংশ নিয়েছে ৩২টি মিডিয়া হাউস।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com