অস্ত্র ঠেকিয়ে হিসাবরক্ষককে হুমকি সিইওর

অস্ত্র ঠেকিয়ে হিসাবরক্ষককে হুমকি সিইওর

নরসিংদী জেলা পরিষদের হিসাবরক্ষক রোমান মিয়াকে কর্মচারীদের সামনে গুলি করার হুমকি দিয়েছেন সিইও মোহাম্মদ শরিফুল ইসলাম। গতকাল তাকে নিজ কক্ষে ডেকে কর্মচারীদের সামনে লাইসেন্স করা রিভলবার দিয়ে গুলি করার ভয় দেখান সিইও। এ ঘটনায় কর্মচারীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

হিসাবরক্ষক রোমান বলেন, পত্রিকায় রিপোর্ট হওয়ার পর থেকে সিইও ও তার স্ত্রী তাদের ফোনে অসহনীয় গালাগাল করেন। চাকরি খাওয়ার হুমকির পাশাপাশি এবার প্রকাশ্যে গুলি করার হুমকি দিলেন। এতে করে তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

রোমান ও খোরশেদ বিষয়টি জেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন ভূঁইয়াকে অবহিত করেছেন বলেও জানান তারা। জানতে চাইলে মনির হোসেন বলেন, বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।

এদিকে জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, ম্যাজিস্ট্রেট এবং জেলা পরিষদের সাবেক ও কর্মকর্তাদের নিয়ে প্রধান নির্বাহীর অশোভন ফোনালাপ ফাঁস হওয়ার পর জেলার

সরকারি কর্মকর্তাদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে। কালবেলায় রিপোর্ট প্রকাশ হওয়ার পর জেলাজুড়ে দুদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই কর্মকর্তার কর্মকাণ্ড। এরই জের ধরে তিনি চটেছেন হিসাবরক্ষকের ওপরও।

এ বিষয়ে জানতে চাইলে প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, তারা অনেক খারাপ মানুষ। তারা জেলা পরিষদে মাদক, নারী ব্যবসাসহ নানা অপকের্মের সঙ্গে জড়িত। এ ছাড়া তাদের বিরুদ্ধে অনেক অশোভন মন্তব্য করেন তিনি।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com