বর অঙ্কে কাঁচা, তাই ভাঙল বিয়ে

বিশ্ববেলা ডেস্ক
বর অঙ্কে কাঁচা, তাই ভাঙল বিয়ে

যৌতুকের কারণে বিয়ে ভাঙার ঘটনা হরহামেশাই ঘটে। খাবার নিয়ে কলহের জেরে বিয়ে ভাঙার ঘটনাও এখন আর নতুন কিছু নয়; কিন্তু অঙ্কে কাঁচা—এ অভিযোগে ভেঙে দেওয়া হয়েছে বিয়ে! ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের ফারুখাবাদে। খবর গালফ নিউজের।

বিয়ের সব অনুষ্ঠান যথারীতি নিয়ম মেনেই চলছিল। বর-কনের পরিবার ও আত্মীয়স্বজন সবাই উপস্থিত। নিয়ম মেনে বিয়ের মন্ত্র পড়াতে প্রস্তুত পুরোহিত। মণ্ডপে বসে আছে বর-কনে। হঠাৎ যেন সবকিছু পাল্টে গেল।

বরের সন্দেহজনক আচরণ দেখে তা কনের পরিবারকে জানান পুরোহিত। এরপরই বিয়ের মণ্ডপ থেকে উঠে যান কনে। বর টাকা গুনতে না পারায় মাঝপথেই বিয়ে বন্ধ করে দেন কনে। এ নিয়ে বর ও কনের পরিবারের মধ্যে কথা কাটাকাটি তুমুল পর্যায়ে পৌঁছায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কনের পরিবার জানায়, তারা জানতেন না বর মানসিকভাবে দুর্বল। কনের ভাই বলেন, এ বিয়ের ঘটক ছিলেন আমার একজন নিকটাত্মীয়। তাকে বিশ্বাস করে আমরা বিয়েতে মত দিয়েছি; কিন্তু পুরোহিত বরের অদ্ভুত আচরণ সম্পর্কে জানালে আমরা বিষয়টি আমলে নিই। আমরা বরকে ১০ রুপির ৩০টি নোট গুনতে দিই; কিন্তু সে তা পারেনি। এমন পরিস্থিতিতে আমার বোন বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উত্তর প্রদেশের পুলিশ কর্মকর্তা অনিল কুমার চৌবে বলেন, এ নিয়ে কোনো মামলা হয়নি।

এ সম্পর্কিত খবর

No stories found.
logo
kalbela.com